Header Ads

Header ADS

Euro Truck Simulator 2

BANGLADESHI Bus Simulator 3 (BBS3) গেমটি খেলার জন্য কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে সেটিং করবেন :
🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌

.
.

💾 টোটাল সাইজ - 6.1 GB

.
.

📀 এই লিংক থেকে প্রথমে মেইন গেমটি ডাউনলোড করুন (4.15 gb) - http://www.mediafire.com/…/Bangladeshi_Bus_Simulator_3…/file

.
.

📀 এই লিংক থেকে অন্যান্য প্রয়োজনীয় ফাইল ডাউনলোড করুন (1.95 gb) - http://www.mediafire.com/…/BBS3_new_BD_Map_And_Profile…/file

.
.
.
.

♦️ How To Setup♦️

প্রথমে ডাউনলোট করা দুটি ফাইলই "Extract" করুন তারপর মেইন গেমটি (Bangladeshi Bus Simulator 3. version 1.31) এই ফুলডারটি হচ্ছে মেইন গেম, প্রতিবার এই ফাইল থেকেই আপনাকে ঢুকতে হবে গেমটি খেলতে হলে।
 সুতরাং এই ফোল্ডারটি আপনার কম্পিউটারের C drive বাদে অন্য যে কোনো Drive এ রেখে দিন। এরপর এই ফোল্ডারে ঢুকে "bin" এ ঢুকে আপনার কম্পিউটারের Bit (32 বা 64) অনুযায়ী ওপেন করুন (প্রথম আইকনে ক্লিক করুন।)
এরপর গেম ওপেন হবে তারপর একটা সময় আপনার নাম, লিঙ্গ, কম্পানি নাম লিখতে হবে, ওগুলো সব যেমন ইচ্ছা পূরন করে "Enter" দিবেন, এরপর দেখবেন গেম স্টার্ট হয়ে গেছে, একটা ট্রাক আসবে।
এরপর আপনি গেমটি থেকে কেটে বেড় হয়ে আসবেন।
এরপর আপনার কম্পিউটারের "Documents" এ ঢুকে দেখবেন "Euro Truce Simulator 2" এমন এক ফোল্ডার হয়ে গেছে, এখন এই ফোল্ডারে ঢুকে "mod" লিখে একটা ফোল্ডার তৈরি করবেন।
এখন আপনি যে প্রথমে আরেকটি ফাইল ডাউনলোড করে "Extract" করে রেখেছিলেন "BBS3 new Map And Profile And Bus And All Mod" এই ফোল্ডারের ভেতর ঢুকেই অল ফাইল সিলেক্ট করে কপি করবেন, এরপর আবার "Documents" এ গিয়ে "Euro Truce Simulator 2" ফোল্ডারে ঢুকেই Paste করবেন (এখন আরেকটা পারমিশন আপনার থেকে চাইতে পারে, ওখানে "Replace the files in the destination" এ ক্লিক করে দিবেন।
 এরপর মেইন গেম অর্থাৎ আপনি যেটা Extract করে একটা Drive এ রেখেছিলেন "Bangladeshi Bus Simulator 3. version 1.31" এখান থেকে আগের মতোই আপনার Bit অনুযায়ী ঢুকুন ( প্রতিবার খেলতে হলে এইভাবেই ঢুকতে হবে) এখন দেখবেন বাম সাইডে "Pro-BD Map" এটা সিলেক্ট করে ডান সাইডে "Mod Manager" এ ঢুকবেন।
 এখন দেখেন প্রতিটা Mod একটিভ আছে কিনা (মানে green light জ্বলা আছে কিনা, থাকলে ভালো, আর না থাকলে প্রতিটা ঘরে ডাবল ক্লিক করলেই দেখবেন একটিভ হয়ে যাবে।
এরপর "Confim Changes" দিয়ে বেড় হয়ে এসে "Continue game" ক্লিক করবেন। এখন দেখবেন বাস দেখা যাচ্ছে, তাহলে শুধু "DRIVE" এ ক্লিক করলেই বাস এসে পড়বে, আর আপনি "Esc" ক্লিক করে "1" ক্লিক করে বাস চালানো শুরু করতে পারেন।
আর যদি "Continue game" ক্লিক করার পর দেখেন ট্রাক আসছে তাহলে ডান সাইডে "Truck Dealers" এ ঢুকে বামে "volvo" সিলেক্ট করে আপনার মাউসের রাইট বাটন চেপে ধরে মাঝখানের ম্যাপ এদিক-সেদিক সরিয়ে দেখবেন "হলুদ মার্ক করা একটা বাসের লোগো" ওইটায় মাউসের লেফ্ট সাইটের বাটন দিয়ে ক্লিক করলে দেখবেন নীল হয়ে গেছে, এরপর নীচের ডানে "Visit selected dealer" এ ঢুকে দেখবেন বাস আসছে, এখন ডানে "Customize Configuration" এ ক্লিক করে নিজের ইচ্ছা মতো বাস আপগ্রেড করবেন, তারপর নীচের বামে "Confirm" ক্লিক করবেন, তারপর ডানে "Trade In" দিয়ে "Yes" তারপর "OK" দিবেন। এখন বাস রেডি হবে, আপনি "Esc" দিয়ে "1" দিয়ে আল্লাহর নামে রিয়েল বাস গেমটি খেলা শুরু করে দিতে পারেন। এর পরও যদি কারও কোনো সমস্যা থাকে, তাহলে কমেন্ট করে জানাবেন, সমাধান দেবার চেষ্টা করব ইন শা আল্লাহ্।
Thank You ,,,,
KoNO problem hole Youtube othoba facebook a knock korben insaallah solve kore dibo ,,

No comments

Euro Truck Simulator 2

BANGLADESHI Bus Simulator 3 (BBS3) গেমটি খেলার জন্য কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে সেটিং করবেন : 🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌🚌...

Theme images by lobaaaato. Powered by Blogger.